ময়মনসিংহের ফুলপুরে বাবার শেষকৃত্য শেষ করে বাড়ীতে ফেরার পথে ট্রাক চাপায় মণি রানী দাস (৩০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের কাজিয়াকান্দা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত মণি রানী দাস নেত্রকোনা জেলার সুসংদুর্গাপুর গ্রামের হারাধন চন্দ্র দাসের স্ত্রী। স্বর্ণা (১২) ও পলাশ (৩) নামে তার দুই সন্তান রয়েছে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার নারায়ণখলা গ্রামের সুবাশ চন্দ্র দাস (৭৫) শনিবার বিকালে নিজ বাড়ীতে বার্ধক্যজণিত রোগে মারা যান। তার মেয়ে মণি রানী দাস নেত্রকোনা জেলার সুসংদুর্গাপুর উপজেলার কেরনখলা স্বামীর বাড়ী থেকে শেষ বারের মত বাবাকে দেখতে আসেন।

 

রবিবার সকালে ছিল বাবা সুবাশ চন্দ্র দাসের শেষকৃত্য অনুষ্ঠান। বাবার শেষকৃত্য অনুষ্ঠান শেষ করে স্বামী হারাধন চন্দ্র দাস ও মেয়ে স্বর্ণাকে নিয়ে স্বামীর বাড়ির দিকে রওনা হন মণি। পথে ফুলপুর উপজেলার ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের কাজিয়াকান্দা নামক স্থানে তাদের বহনকারী সিএনজিকে হালুয়াঘাটমুখী একটি বেপরোয়া ট্রাক চাপাদেয়। এসময় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান মণি রানী দাস।

 

এ সময় সঙ্গে থাকা স্বামী হারাধনের স্ত্রীকে বাঁচানোর সব চেষ্টাই ব্যর্থ হয়। স্ত্রীকে দ্রুত ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এসময় এক হৃদয়বিদারক দৃশ্য দেখা যায়। দুপুরে ফুলপুর উপজেলা হাসপাতালে লাশের সন্মুখে স্বজনদের আহাজারিতে হাসপাতালে উপস্থিতরা চোখের পানি ধরে রাখতে পারেননি।

 

স্বামী হারাধন ফুলপুর থানা পুলিশকে বলেন, ‘আমার স্ত্রীর লাশটা দ্রুত দিয়ে দেন। স্ত্রীকে নিজের গ্রামে শেষকৃত্য কাজ শেষ করব। মৃত স্ত্রীর মুখটাই ছোট শিশু পলাশ কে একবার দেহাইয়্যা দেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!