করোনার পূর্বে ফুলপুর তারাকান্দা ময়মনসিংহ রুটে বিআরটিসি বাস চলাচল করলেও করোনার পরে তা আর  চালু হয়নি ‌।এ নিয়ে দুই উপজেলার মানুষের মাঝে ব্যাপক ক্ষোভ ও হতাশা বিরাজ করছে ।

 

সিএনজি ও অন্যান্য বাস মালিকদের জিম্মি হয়ে পড়েছেন সাধারণ মানুষ। সবার একটাই দাবী বিআরটিসি বাস কবে আবার চালু হবে ? এটা নিয়ে বেশ কিছুদিন যাবত কানাঘুষা চললেও তার আর চালু হয়নি।

 

এখন সর্বশেষ জানা যাচ্ছে যে ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষ হওয়ার পর পরেই বি আর টি সি বাস চালু হবে, অফিসিয়াল কিছু জটিলতার কারনে নির্বাচনের পূর্বেই চালু করা সম্ভব হচ্ছেনা কিন্তু নির্বাচন শেষ হওয়ার পর পরেই আবার ফুলপুর তারাকান্দা থেকে ময়মনসিংহ বি আর টি সি বাস চলাচল শুরু করবে।

 

বাস চালুর বিষয়ে যেই সামান্য জটিলতা আছে সেটা কাটিয়ে উঠতে পারতো উপজেলা প্রশাসন কিন্তু নির্বাচন এর বিভিন্ন কাজে ব্যাস্ত থাকায় ফুলপুর-তারাকান্দা বাসীকে অল্প কিছুদিন অপেক্ষা করতে হবে।

ফুলপুর-তারাকান্দার সর্বস্তরের জনগণের পক্ষ হতে “তারাকান্দা পরিবার” নামক ফেইসবুক গ্রুপের উদ্যোগে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বরাবর এবং ইউএনও বরাবর চিটি দিয়েছিলো দ্রুত বি আর টি সি চালুর দাবীতে , তাদের সেই দাবীর প্রেক্ষিতে মন্ত্রীমহোদয় উপজেলা প্রশাসন কে দ্রুত বি আর টি সি চালুর ব্যবস্থা করতে নির্দেশ দেন।

 

উপজেলা বান্ধব ইউএনও জনাব মিজাবে রহমত আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন কিন্তু নির্বাচনি ব্যাস্ততায় জনসাধারণকে অল্প কিছুদিন অপেক্ষা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!